নগদ এ চলছে ১০ টাকা লাভের ঘণ্টা - নগদ - Nagad Recharge Offer - Nagad Cashback Offer - Nagad

✳️নগদ-এ চলছে ১০ টাকা লাভের ঘণ্টা
নগদ ব্যবহারকারী ব্যক্তিদের বেশি লাভের কথা ভেবেই, নগদ নিয়ে এলো ১০ টাকার  দূর্দন্ত অফারে দারুণ লাভের ঘণ্টা। আপনি এখন নগদ-এর মাধ্যমে প্রতিদিন, সন্ধ্যা ৭টা থেকে রাত ৮টা  পর্যন্ত (লাভের ঘণ্টা) যেকোন  মোবাইল অপারেটর নাম্বারে ২০ টাকা অথবা তার বেশি রিচার্জ করলে পাবেন ১০ টাকা  ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। এই ক্যাশব্যাক অফার প্রতিদিন এক লক্ষ মানুষের জন্য প্রযোজ্য,  তাই আপনি আর দেরি না করে এই অফারে অংশগ্রহণের জন্য প্রস্তুত হয়ে যান, এবং উপভোগ করুন নগদ এর দুর্দান্ত এই অফারটি।

✳️ক্যাম্পেইন বিস্তারিত✳️
১। নিজের যেকোন মোবাইল অপারেটরের পোস্ট-পেইড অথবা প্রি-পেইড নাম্বারে, মোবাইল ব্যাংকিং নগদ-এর মাধ্যমে ২০ টাকা বা তার বেশি মোবাইলে ফ্লেক্সিলোড করে ১০ টাকা  ঝটপট ক্যাশব্যাক উপভোগ  করুন। 
                            
২। আপনি যেভাবে এই ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন,আপনি যদি অফার চলাকাল  সময়ে নগদ  অ্যাপের  মাধ্যমে বা *167# ডায়াল  করে আপনার নিজের পোস্ট-পেইড অথবা প্রি-পেইড নাম্বার রিচার্জ করেন। 

৩। নগদ-এর অফারের সকল শর্ত যথাযথ পূরণ সাপেক্ষে  আপনি প্রতি সপ্তাহে একবার (রবিবার থেকে শনিবার) এবং মাসে চারবার (এক তারিখ থেকে 30 অথবা 31 তারিখ ক্যালেন্ডার মাস অনুযায়ী) অফারটি উপভোগ করতে পারবেন।

৪। নগদ-এর অফারের শর্ত অনুযায়ী আপনি উপযুক্ত হলে মোবাইল রিচার্জ করার পর ঝটপট ক্যাশব্যাক অফারটি পেয়ে যাবেন।

৫। নগদ-এর অফারটি পরবর্তী নোটিশ না দেয়া পর্যন্ত আপনি প্রতিদিন সন্ধ্যা ৭টা থেকে রাত ৮টা পর্যন্ত কার্যকর অবস্থায় অফারটি উপভোগ করতে পারবেন।

৬। নগদ-এর  দূর্দন্ত অফারটিতে অংশগ্রহণ করতে হলে আপনার নগদ এর একাউন্ট অবশ্যই সচল রাখতে হবে তা না হলে অফারটি উপভোগ করতে পারবেন না।
৭। নগদ-এর অফার চলাকালীন সময়ে প্রতিদিন প্রথম ১ লক্ষ নগদ ব্যবহারকারী ব্যক্তি এই অফারের জন্য  100% বিবেচিত হবে। 

৮। নগদ এই শর্তগুলো সংশোধন/পরিবর্ধন/পরিবর্তন করার অথবা কোন প্রকার ঘোষণা ছাড়াই পুরো অফারটি বাতিল করার    নগদ কর্তৃপক্ষ অধিকার সংরক্ষণ করে ।

৯। 10 টাকা ক্যাশবাক এই অফার সম্পর্কিত যেকোন ধরনের সকল সিদ্ধান্ত নগদ কর্তৃক  দ্বারা সংরক্ষিত এবং নগদ-এর যেকোনো সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য করা হবে।
  • অফারের সময়ঃ সন্ধ্যা ৭টা থেকে ৮টা পর্যন্ত
  • রিচার্জ অফারঃ ২০ টাকা বা তার বেশি
  • ক্যাশব্যাকঃ ১০ টাকাযারা 
  • পাবেনঃ নিজ নাম্বারে
✳️নগদ অফারের শর্তাবলী✳️
ক) নগদ বা নগদ-এর কোন প্রতিনিধি,আপনার কাছে কখনোই নগদ একাউন্টের পিন (PIN) বা ওটিপি (OTP) চাইবেন না, যদি কোন ব্যক্তি আপনার কাছে নগদ এর ওটিপি অথবা পিন চেয়ে থাকে আপনি কখনোই দিবেন না।

খ) নগদ বা নগদ-এর কোন প্রতিনিধি  ব্যক্তিবর্গ আপনাকে কোন ধরনের লেনদেন করার জন্য বলবেনা, যদি কোন ব্যক্তি বর্গ আপনার সাথে যোগাযোগ করে নগতের প্রতিনিধি বলে লেনদেন করার পরামর্শ দেয় তাহলে অবশ্যই সেটা এড়িয়ে চলবেন ।

গ) শুধু 16167 বা 096 নাম্বার থেকেই নগদের হেলপ্লাইন প্রতিনিধিগণ আপনার সাথে যোগাযোগ করবে। এই অফার চলাকালীন সময়ে নগদ-এর মাধ্যমে টাকা দেওয়ার জন্য যেকোন  ধরনের বিভ্রান্তি দেখা দিলে তা নিশ্চিত হবার জন্য  নগদের 16167 অথবা 096  নাম্বারে কল করতে পারবেন এবং বিস্তারিত জানতে পারবেন।

 ঘ)  নগদএই ক্যাম্পেইনে অংশগ্রহণের জন্য কোন নগদ ব্যবহারকারী ব্যক্তিকে বাধ্য বা করবে না। অতএব, নগদ-এর ব্যবহারকারী ইউজার এই ক্যাম্পেইনে একজন নগদ ব্যবহারকারী ব্যক্তির সম্পূর্ণ সম্মতি সহ নগদের এই অফারে অংশগ্রহণ কেবল ঐ ব্যক্তির একমাত্র মৌলিক বিবেচনার বিষয়।

ঙ) উপরের যথাযথ ঘোষণাগুলোর পরও তৃতীয় কোন ব্যক্তি বা প্রতিষ্ঠানের কর্তৃক আপনার কোন ক্ষতি হলে, নগদ  প্রতিনিধি বা কর্তৃপক্ষ কোনভাবেই দায়ী থাকবে না। এই অফার সম্পর্কে  আপনার যেকোন প্রকার মতবিরোধ পোষণ হলে নগদ এর হেল্পলাইন এ যোগাযোগ করতে পারবেন যার নাম্বার 16167 অথবা 096 কল করার অনুরোধ করা হচ্ছে।

চ) এই অফারের  সকল বিস্তারিত তথ্য ইংরেজি ও বাংলা উভয় ভাষায় লেখা থাকবে।যার ফলে আপনি সকল তথ্য ইংরেজি অথবা বাংলা ভাষায় খুব সহজভাবে দেখিয়ে এই অফারের জন্য অংশগ্রহণ করতে পারবেন।

Post a Comment

Do not Share any Link

Previous Post Next Post

Contact Form