Myself Allen Swapan Web Series Google Drive Link ৷ Myself Allen Swapan Web Series Download ৷ Myself Allen Swapan ৷ মাইসেলফ অ্যালেন স্বপন ৷

বিখ্যাত চোরকি ওয়েব সিরিজ, "মাইসেলফ অ্যালেন স্বপন" সম্প্রতি OTT প্ল্যাটফর্মে সর্বোচ্চ স্ট্রিমিং রেকর্ডটি ভেঙেছে, এটি প্রকাশের মাত্র 100 ঘন্টার মধ্যে 10 মিলিয়ন মিনিট স্ট্রিমিং সময় সংগ্রহ করেছে। ওয়েব সিরিজটি চোরকির মূল সিরিজ "সিন্ডিকেট" এর একটি স্পিন অফ।

শিহাব শাহীন পরিচালিত, ওয়েব সিরিজটি বাংলাদেশের প্রথম স্পিন-অফ সিরিজ এবং এতে একজন প্রতিপক্ষকে প্রধান ভূমিকায় দেখা যায়।

কিভাবে "মাইসেলফ অ্যালেন স্বপন" ওয়েব সিরিজ এইচডি ডাউনলোড করবেন?

মাইসেলফ অ্যালেন স্বপন ওয়েব সিরিজ (এইচডি) ডাউনলোড করার জন্য এখানে কিছুক্ষণ অপেক্ষা করুন, কিছুক্ষণের মধ্যেই ডাউনলোড লিংক ওপেন হবে।

You have to wait 140 seconds.

Please Wait, Generating Open Link...

নাটকটিতে অভিনয় করেছেন নায়কা রাফিয়াথ রশিদ মিথিলা, নায়ক নাসির উদ্দিন খান, আবদুল্লাহ আল সেন্টু প্রমুখ ও সুমন আনোয়ার ও ।

2022 সালে, অ্যালেন স্বপন চরিত্রে নাসির উদ্দিন খানের অভিনয় দর্শকদের দ্বারা ভালভাবে গ্রহণ করেছিল। যাইহোক, অভিনেতা কখনও ভাবেননি যে অ্যালেন স্বপনের যাত্রা চিত্রিত স্পিন-অফ সিরিজটি এত দুর্দান্ত সাড়া পাবে।

অ্যালেন স্বপন এবং নাসির উদ্দিন খান বাস্তবে অভিন্ন নয়, তবুও এটি আমার প্রিয় চরিত্রগুলির মধ্যে একটি যা আমি চিত্রিত করেছি," নাসির উদ্দিন শেয়ার করেছেন। "তবে, আমি কখনই ভাবিনি যে দর্শকরা এই চরিত্রটিকে এত পছন্দ করবে। আমি অ্যালেন স্বপনের প্রশংসা করে অসংখ্য চিঠি, কল এবং পোস্ট পেয়েছি। একজন অভিনেতা হিসেবে আমি আমার আনন্দ ভাষায় প্রকাশ করতে পারব না।

মাইসেলফ অ্যালেন স্বপন সিরিজে শায়লার চরিত্রে চমৎকার অভিনয় করেছেন বিশেষ অভিনেতা নায়কা রাফিয়াথ রশিদ মিথিলা।

সিরিয়ালটি চোরকির রেকর্ড ভেঙেছে এমন খবর শুনে অভিনেতা শেয়ার করেছেন, "সিরিয়ালটিতে আমার ভূমিকাটি বেশ আকর্ষণীয় ছিল। তবে আমি সত্যিই আশা করিনি যে দর্শক এত অল্প সময়ে 'মাইসেলফ অ্যালেন স্বপন' এতটা দেখবে। অভিনেতা আরো বলেন- আমাদের দলের কারণেই সম্ভব হয়েছে।”

স্পিন-অফের পরিচালক শিহাব শাহীন আরও বলেন, "আমাদের কাজগুলো তখনই পরিপূর্ণ ও পরিপূর্ণ হয় যখন দর্শকরা পছন্দ করেন। 'সিন্ডিকেট' বানানোর সময় আমি কখনো ভাবিনি যে দর্শক চরিত্রটিকে এতটা ভালোবাসবে।"

পরিচালক যোগ করেছেন, “বেশিরভাগ কৃতিত্ব নাসিরের। "তিনি সত্যিই চরিত্রটিকে প্রাণবন্ত করেছেন, এতে আরেকটি গভীরতা যোগ করেছেন।"

শায়লা মিথিলার টার্নিং পয়েন্ট

চোরকির মূল ওয়েব সিরিজ 'মাইসেলফ অ্যালেন স্বপন' মুক্তির পর দর্শকদের নজর কেড়েছেন রাফিয়াথ রশিদ মিথিলা। 'শায়লা' চরিত্রে মিথিলার অভিনয় যারা দেখেছেন, তারা পর্দায় অভিনেতার চমৎকার অভিনয়ের প্রশংসা না করে পারেননি।

ডেইলি স্টারের সাথে কথা বলার সময়, অভিনেতা কলকাতা থেকে তার "মাইসেল অ্যালেন স্বপন" অভিজ্ঞতা শেয়ার করেছেন।

এ অভিনেত্রী বলেন, আমি অ্যালেন স্বপন আমার ক্যারিয়ারে নতুন অভিজ্ঞতা। এই ধারাবাহিকে অনন্য একটি গল্প উপস্থাপন করেছেন শিহাব শাহীন। ভূমিকায় মগ্ন থাকাকালীন, অভিনেত্রী এটি দর্শকদের সাথে এতটা অনুরণিত হবে তা ভাবেননি। 

মিথিলা চরিত্রে অভিনয় করবেন কিনা সন্দেহ ছিল। "যখন শিহাব শাহীন আমাকে চিত্রনাট্য শুনিয়েছিল, আমি ভেবেছিলাম এটি অ্যালেন স্বপনের গল্প -- এখানে শায়লার ভূমিকা কী ছিল? কিন্তু, পুরো স্ক্রিপ্টটি পড়ার পরে, আমি বুঝতে পেরেছিলাম যে শায়লার অনেক কিছু করার আছে।"

পরিচালক আমাকে অনেক টিজ করেছেন, যা আমাকে চরিত্রটি করতে সাহায্য করেছে," ফোনে মিথিলা হাসলেন। "আমি স্বাক্ষর করার পরে, তিনি প্রতি সপ্তাহে আমাকে ভূমিকা সম্পর্কে আমার চিন্তাভাবনা এবং আমি এটিতে কতটা হোমওয়ার্ক করছি সে সম্পর্কে জিজ্ঞাসা করেছিলেন।"

অভিনেতা শেয়ার করেছেন যে মাইসেলফ অ্যালেন স্বপনের অনেক উত্থান-পতন রয়েছে এবং 'শায়লা' এমন একটি চরিত্র যা অনেক অভ্যন্তরীণ অশান্তির মধ্য দিয়ে যায়। মিথিলা শেয়ার করেছেন, "আমার ক্যারিয়ার জুড়ে আমি অনেক চরিত্রে অভিনয় করেছি, তবে এই প্রথম আমি এমন একটি ভূমিকা পেয়েছি। আমি আমার শতভাগ দিয়েছি ভূমিকায়। কয়েকদিন ধরে আমি শায়লার মধ্যে নিজেকে ডুবিয়ে রেখেছি এবং বেঁচে আছি।"

Post a Comment

Do not Share any Link

Previous Post Next Post

Contact Form