Surongo Movie Download Google Drive Link । Surongo Movie Download । সুরঙ্গ মুভি ডাউনলোড । সুড়ঙ্গ মুভি ডাউনলোড লিংক | Afran Nisho


সুরঙ্গ সিনেমার রুপালি পর্দায় পা রেখেছেন স্টিরিও অতিথির জনপ্রিয় অভিনয়শিল্পী আফরান নিশো বাজিমাত করেছেন। তিনি দেখা দিয়েছে, এরই মধ্যে সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে। সুরঙ্গ সিনেমার কেউ কেউ আবার তুলছেন অশ্লীলতার অভিযোগে সংবাদ সম্মেলন।

ঈদের সময় সিনেমা হল সুরঙ্গ নিয়ে, যখন উচ্ছ্বাস সামাজিক মাধ্যম থেকে সিনেমা হলে তখনই সামনে এলো অনাকাঙ্ক্ষিত তর্ক-বিতর্ক সম্প্রতি রাজধানীর একটি সিনেমা হলে। সংবাদ সম্মেলনের আয়োজন করে সুরঙ্গ ঠিক এসময় সিনেমাটির পাইরেসি নিয়ে অভিযোগ তোলেন নির্মাতা রায়হান রাফি। খুশি করে দিচ্ছে ক্লিপগুলো ছেড়ে দিচ্ছে সামাজিক মাধ্যমে, ছড়িয়ে পড়া ভিডিও গুলো ডিলেট না করলে আইনি ব্যবস্থা নেয়ার কথা জানান প্রযোজক। 

মুভি ডাউনলোড করুন- গুগল ড্রাইভ লিঙ্ক নিচে!

সুরঙ্গ ফুল মুভি ডাউনলোড করার জন্য কিছুক্ষণ অপেক্ষা করুন, কিছু সময়ের মধ্যেই ডাউনলোড বাটন ওপেন হয়ে যাবে।

বিশেষ দ্রষ্টব্য: টাইম শেষ হলে একটা ডাউনলোড বাটন পাবেন, সেখানে ক্লিক করলে ভিডিও ওপেন হবে। ভিডিওর শুরুতে ১ মিনিট বিজ্ঞাপন দেখাবে। বিজ্ঞাপন দেখে ভাববেন না যে এটা মুভি না।
You have to wait 180 seconds.

Please Wait, Generating Open Link...

সুরঙ্গ মুভি ডাউনলোড করার লিঙ্ক উপরে!

যেভাবে আমাদের অ্যাডজাস্ট করা দরকার সেটা অলরেডি আমরা কাজ করেছি এবং সেটাকে আমরা এই ধরনের ঘটনা যাতে না হতে পারে সেটা আমরা আইনগত প্রক্রিয়ার মধ্যেও ব্যবস্থা গ্রহন করবো।

ডিজিটাল সিকিউরিটি সেটাকে অন্ড ইনস্টল করার চেষ্টা করছে। সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করেছেন আফরান নিশো, তমা মির্জা, প্রথমবারের মতো রুপালি পর্দায় জুটি বেঁধে দর্ষকের ব্যাপক প্রশংসা করেছেন। তমা জুটি আমি স্টেপগুলো সাথে না আমি একটা প্রোপার্টি সংযুক্ত হয়। আমরা হয়তো বা মানুষটির কারণ আমি পেয়ে যায় সেই সেই ধরনের কনটেন্ট আমি কাজ করার সুযোগ পাচ্ছি।

আমার কতগুলো ছবি এসেছে ওইসব ছবির হয়তো রেকর্ড ভেঙে ফেলবে সুড়ঙ্গের অপর আশাবাদী। আমরা এবং সেটা বোঝার বুঝে কি হবে জানিনা কিন্তু আমার জীবনের সংজ্ঞাটা ইতিহাস হয়ে থাকবে, তবে সিনেমাকে অস্ট্রেলিয়ায় প্রতিবাদ জানিয়েছেন রায়হান রাফি।

কথা বলতে পারেন যেই ছবিটা অশ্লীল থাকবে আপনারা সবাই এখন ছিলেন জামা দেখবো না হলে বসে সিনেমা দেখেছে সুরঙ্গ টিম শুরু থেকেই নানা ইতিবাচক মন্তব্য পাচ্ছে সিনেমা টিকিট।

Special Note: I have made this post only for awareness but many people are wasting their time by searching different websites to download this new movie but not getting the movie this post is for those people after seeing this post maybe you are wasting your time searching website movie. don't do

Those who are sitting and watching the tunnel movie through mobile must tell through comments. So when the movie Surang will come on any website I will try to inform you through the next post that now the movie Surang is available on the website you all can download and watch.

Post a Comment

Do not Share any Link

Previous Post Next Post

Contact Form