Shesh Baji│শেষ বাজি│Shesh Baji move google drive link │শেষ বাজি মুভি ডাউনলোড │Shesh Baji Move Download

৩০ অক্টোবর সেন্সর বোর্ড থেকে আনকাট মুক্তির অনুমতি পেয়েছে মেহেদী হাসান পরিচালিত সিনেমা শেষ বাজি। বিষয়টি নিশ্চিত করেছেন চলচ্চিত্র পরিচালক নিজেই, চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন ঢালিউড অভিনেতা সাইমন সাদিক, অভিনেত্রী শিরিন শীলা,সেন্সর ছাড়পত্র পাওয়ার পর গণমাধ্যমকে সাইমন বলেন আমার ক্যারিয়ার এই ছবির মত আর কোন ছবি এত দ্রুত শেষ করিনি, মাত্র পাঁচ মাসের মধ্যেই ছবিটি সেন্সর ছাড়পত্র পেয়েছে, সবচেয়ে ভালো লেগেছে এই কারণে যে সেন্সর বোর্ড সদস্যদের বা প্রতিনিধির কাছ থেকে শেষ বাজি ছবিটি নিয়ে অনেক বেশি প্রশংসা পেয়ে। 

সিনেমাটি প্রসঙ্গে অভিনেতা আরো বলেন- এই ছবির প্রধান শক্তি এর গল্প, অসাধারণ একটি প্লট নিয়ে নির্মিত করেছেন। আমাদেরকে কোন নায়ক-নায়িকা নেই, আমি এখানে নায়ক নয়, অভিনয় করেছেন প্রত্যেকটি চরিত্র একটি গুরুত্বপূর্ণ, ফাইটিং দৃশ্য নেই তবে ছবিটিকে নির্দিষ্ট কোন ঘরানায় ফেলা যাবে না, এতে সোশল ড্রামা রয়েছে তবে পুরোটা জুড়ে নয়।


শেষ বাজি মুভি ডাউনলোড করার জন্য কিছুক্ষণ সময় অপেক্ষা করুন অল্প সময়ের মধ্যেই আপনার সামনে একটি ডাউনলোড বাটন ওপেন হবে।


You have to wait 65 seconds.

Please Wait, Generating Open Link...
 


সিনেমাটি প্রযোজনা করেছেন সৈয়দ মোঃ সোহেল, ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বলে জানা গেছে, তাদের ছাড়াও সিনেমাটিতে অভিনয় করেছেন রাশেদ,অপু, মামুন ও সাবেরী আলম সহ অনেকেই।

আপনি যদি শেষ বাজি ছবিটি দেখতে চান তাহলে এই সাইট থেকে ডাউনলোড করে নিয়ে দেখতে পারবেন অথবা এখান থেকে আপনি চাইলে সরাসরি মুভিটি দেখতে পারবেন তবে অবশ্যই আপনার ভালো ইন্টারনেট থাকতে হবে ভালো ইন্টারনেট বলতে ইন্টারনেট স্পিড ভালো থাকতে হবে তা না হলে আপনি এই মুভিটি এখান থেকে সরাসরি দেখে মজা পাবেন না চাইলে আপনি ডাউনলোড করে নিয়েও দেখতে পারেন। 


শেষ বাজি সিনেমায় জীবনে জুয়া খেলার ক্ষতিকর প্রভাব কে কেন্দ্র করে এগিয়ে গেছেন সিনেমাটির কাহিনি, সিনেমাটির চলতি বছরে দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাওয়া প্রথম সিনেমা, 11 জানুয়ারি সন্ধ্যায় প্রকাশ হয়েছে শেষ বাজি সিনেমার ট্রেইলার, 2 মিনিট 39 সেকেন্ড এর সবথেকে ছবির গল্প কিছুটা অনুমান করা যায়, এর গল্প এগিয়েছে জুয়া খেলাকে কেন্দ্র করে, জোয়ার নেশা আর সেই নেশায় আসক্ত হয়ে ঘরের জিনিসপত্র বিক্রি থেকে শুরু করে আপনজনকে বিনিময়ের বিষয়টি উঠে এসেছে সিনেমার ট্রেইলারে। 


২০২৩ সালের ডিসেম্বরে নিজের ফেসবুক পেইজে শেষ বাজি সিনেমার একটি পোস্ট শেয়ার করেন, সাইমন সাদিক মুখে খোঁচা দাড়ি, সানগ্লাস, অঝরে চোখের পানি ঝরাচ্ছেন, মুখে সিগারেট, মুহূর্তে পোস্টারটি আকর্ষণ করে নিতে সময় লাগেনি কিন্তু ঐ উচ্ছ্বাস উত্তেজনা নিঃশেষ হতে বেশী সময় লাগেনি।


সিনেমাটি মুক্তি নিয়ে তেমন কোন প্রচারণায় করেন নাই সংশ্লিষ্টরা, আর এই বিষয় নিয়ে হতাশ এবং নায়ক সায়মন শেষ বাজেট সিনেমাটির পরিচালনা করেছেন মেহেদী হাসান, এতে তার মনের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন শিরিন শিলা, সিনেমাটিতে শিরিন ছাড়া আরও অভিনয় করেছেন।

Post a Comment

Do not Share any Link

Previous Post Next Post

Contact Form